পৃথিবীর সবচেয়ে সেরা ৯ জন ধনী সেরা অভিনেতা

Spread the love

The 9 richest actors in the world
আমরা বলিউড-হলিউড এবং বিভিন্ন ধরনের মুভি দেখে থাকি এবং মুভিতে দেখানো হিরো-হিরোইন রা এই মুভিটি করার জন্য প্রচুর পারিশ্রমিক নিয়ে থাকেন। এবং সকলেই জানেন হিরো হিরোইন রা মুভি ছাড়াও বিভিন্ন লাইভ শো, বিভিন্ন প্রোডাক্ট এর অ্যাডভার্টাইজমেন্ট ইত্যাদি করে প্রচুর অর্থ ইনকাম করে থাকেন। সব মিলিয়ে তারা প্রতিবছর বিপুল অঙ্কের অর্থ ইনকাম করে থাকেন। আজকে আমরা আলোচনা করতে চলেছি বিশ্বের সেরা ৯ জন ধনী অভিনেতা সম্পর্কে।
vin diesel
১. vin diesel:-  ভিন ডিজেল এর মোট সম্পত্তির পরিমাণ ২০০ মিলিয়ন ইউএস ডলার। ভিন ডিজেল দা ফাস্ট এন ফেরাস মুভির জন্য বিশ্বে অনেক খ্যাতি অর্জন করেছেন। এখন পর্যন্ত এই মুভিটির ৯ টি পাঠ মুক্তি পেয়েছে। যার সবগুলোই পাঠ দর্শকের কাছে মন ছুঁয়েছিল। ভিন ডিজেল এছাড়াও আরো অনেক মুভিতে কাজ করেছেন। যার কারণে তাকে হলিউডের ধনী অভিনেতা বলা হয়।
aamir Khan
২. aamir Khan:-  আমির খান হলেন বলিউডের একজন অভিনেতা। যার মোট সম্পত্তির পরিমাণ ২১০ মিলিয়ন ইউ এস ডলার। আমির খান তার জীবনের ৭০ টিরও বেশি মুভিতে কাজ করেছেন। এবং তিনি বেশি জনপ্রিয় হয়েছেন 3idiots,pk এবং dhoom 3 মুভিতে। আপনারা জানলে অবাক হবেন আমির খান প্রতি মুভিতে ৬০ কোটি টাকা করে পারিশ্রমিক নিয়ে থাকেন। এর জন্য আমির খানকে বলিউডের একজন ধনী অভিনেতা বলে মনে করা হয়।
leonardo
৩. leonardo:-  লিওনার্ডো এর টোটাল সম্পত্তির পরিমাণ হল ২১০ মিলিয়ন ইউএস ডলার। না সবাই হয়তো টাইটানিক মুভি টি দেখেছেন। টাইটানিক মুভি তে যে জ্যাক রোজ এর ভালোবাসা যেমন রোমান্টিক ছিল তেমন ঠিক মুভির শেষের দিকে জ্যাকের সমুদ্রে ডুবে যাওয়া কাঁদিয়ে দিয়েছিল সব দর্শককে।এবং সেই মুভিটি ছিল সেই সময়কার বিশ্বের সবচেয়ে হিট এবং সফল একটি মুভি। এছাড়াও লিওনার্ডো আরো অনেক মুভিতে কাজ করেছেন যার প্রতিটি মুভি ছিল হিট।
will Smith
৪. will Smith:-  উইল স্মিথ একজন সাকসেসফুল ব্ল্যাক অ্যাক্টর। উইল স্মিথ এর মোট সম্পত্তির পরিমাণ ২৫০ মিলিয়ন ইউএস ডলার।এবং তার সবচেয়ে সাকসেসফুল মুভিটির নাম হল ম্যান ইন ব্ল্যাক। এরপরেও তিনি দর্শকদের একের পর এক হিট মুভি দিয়ে থাকে তার মধ্যে অন্যতম একটি হলো সুইসাইড স্কোড। এজন্যই ইনাকে হলিউডের একজন ধনী অভিনেতা বলা হয়ে থাকে।
 jackie chan
৫. jackie chan:-  জ্যাকি চ্যান এর মোট সম্পত্তির পরিমাণ ৩৫০ মিলিয়ন ইউএস ডলার। আপনারা সকল দর্শকরা জানেন জ্যাকি চ্যানের ইনি একজন খুব পারিশ্রমিক অ্যাক্টর। জ্যাকি চ্যান ১৯৫২ সাল থেকে মুভিতে কাজ করে আসছেন। এই পর্যন্ত এই অভিনেতা ১০০ টি ও বেশি মুভিতে কাজ করেছেন। জ্যাকি চ্যান এর সমস্ত ফাইটিং দৃশ্য অরিজিনাল হয়ে থাকে। বর্তমান সময় জ্যাকি চ্যান এর চাহিদা অনেক বেশি।
keanu Reeves
৬. keanu Reeves:-  এই পর্যন্ত কিয়ানু রিভস একজন সফল হলিউড অ্যাক্টর। আপনারা জানলে অবাক হবেন ইনি আইরন মেন মুভি তেও কাজ করেছেন। এছাড়াও তার একটা হিট মুভি হল জণ উইক । এমন কেউ নেই যে এই মুভিটি দেখেনি। এর জন্য বিশেষ খ্যাতি অনেক বেড়ে গিয়েছিল। এবং দিন দিন উনার সম্পত্তির পরিমাণ বেড়েই চলেছে। এছাড়াও তার সম্পত্তির মোট পরিমাণ ৩৬০ মিলিয়ন ইউএস ডলার।
salman Khan
৭. salman Khan:-  বর্তমান সময়ে সালমান খানকে এমন কেউ নেই যে এনাকে চিনে না। এ নিজেই ড্রেস পড়ে থাকেন সেটাই বর্তমান যুগে ফ্যাশন হয়ে থাকে। সালমান খান বলিউডের ভাইজান নামে পরিচিত। আমি একজন ভারতীয় বলিউড অভিনেতা। সালমান খান একের পর এক হিট সিনেমার দর্শকদের উপহার দিয়েছেন। এই পর্যন্ত তিনি ৮০ টিরও বেশি মুভিতে কাজ করেছেন। এছাড়াও বর্তমান সময়ে তার মোট সম্পত্তির পরিমাণ ৪০০ মিলিয়ন ইউএস ডলার।
tom course
৮. tom course:-  টম ক্রুস এর মোট সম্পত্তির পরিমাণ ৫৫০ মিলিয়ন ইউএস ডলার। যখন হলিউডে সবচেয়ে ধনী অভিনেতার কথা বলা হয় তখন টম ক্রুস এর নাম সবার শীর্ষে বলা হয়ে থাকে। টম ক্রুজ ১৯৪১ কাল থেকে হলিউডে কাজ করছেন। তার মধ্যে জনপ্রিয় মুভি হল মিশন ইম্পসিবল সিরিজ। এছাড়াও তিনি আরো অনেক মুভিতে কাজ করেছেন।
shahrukh Khan
৯. shahrukh Khan:-  বর্তমান সময়ে শাহরুখ খান হলেন একজন সফল ভারতীয় বলিউড অভিনেতা। শাহরুখ খানকে বলিউডের কিং খান বলে থাকেন সবাই। শাহরুখ খান বিভিন্ন রোমান্টিক এবং একশন মুভি করে থাকেন। এ পর্যন্ত শাহরুখ খান ৭০ টির বেশি মুভিতে কাজ করেছেন। তার মধ্যে বেশিরভাগই ছিল হিট মুভি। শাহরুখ খানের মোট সম্পত্তির পরিমাণ হল ৬০০ মিলিয়ন ইউএস ডলার।

Spread the love

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *