ভারতের সেকুলার

Spread the love

“মাংস তো মাংসই হয়, গরুর হউক, আর ছাগলের, বা অন্য কোন প্রানীর……..। তাহলে হিন্দুরা জানোয়ারের প্রতি আলাদা আলাদা ব্যবহার করে, কেন নাটক করে যে, ছাগল কাটো, কিন্তু গরু কেটো না। এটা কি তাদের মূর্খতা নয় ??? ”

জবাব – ০১

পুরুষ তো পুরুষই হয়….. ভাই হউক, বা স্বামী, বা পিতা, বা পুত্র।
তাহলে চারজনের সাথে আপনি আলাদা আলাদা ব্যবহার কেন করেন ???
সন্তান জন্ম দেওয়ার জন্য, বা যৌন সুখ পাবার জন্য কি স্বামীর প্রয়োজনীয়তা আছে ??? ভাই, পুত্র, বা পিতার সাথেও কি এই একই ব্যবহার করা যেতে পারে, যা আপনি আপনার স্বামীর সঙ্গে করেন।
এটা আপনার মূর্খতা আর আপনার নাটক নয়….???

জবাব – ০২

ঘরে আপনি আপনার বাচ্চা আর আপনার স্বামী কে খাবার জন্য দুধ নিশ্চয় দেন, বা চা কফি তো তৈরি করেন…..
নিশ্চিত ঐ দুধ গাভী বা মহিষেরই হবে। নাকি আপনি কুকুরের দুধ দিতে পারেন, বা কুকুরের দুধেরও চা কফি বানাতে পারেন….???
দুধ তো দুধই, যে কোন প্রানীরই হউক….!!!
এটা আপনার মূর্খতা আর আপনার নাটক নয়….???

জবাব – ০৩

প্রশ্ন মাংসের নয়…… আস্থা আর ভাবনার…। যে ভাবে ভাই, স্বামী, পুত্র, পুত্রী, বোন, মাঁ ইত্যাদি সম্পর্কে পুরুষদের-মহিলাদের সাথে আমাদের সম্বন্ধ মাত্র একজন পুরুষ বা মাত্র একজন স্ত্রী হওয়ার আধারে না চলে ভাবনা আর আস্থার আধারে সঞ্চালিত হয়….. ঠিক একই প্রকারে গরু, ছাগল বা অন্য পশুও আমাদের ভাবনা আর আস্থার আধারে ব্যবহৃত হয়। সমাজের সব নিয়মকেই অবৈজ্ঞানিক ব‍্যাখ‍্যা দেওয়া ভারতীয় কমিউনিস্টদের একটি Agenda.

এছাড়াও গোহত‍্যা বিরোধীতা ইসলাম বিরোধীতা বলে দেখলে হবে না, দেশী গাই সংরক্ষণের প্রয়োজন আছে। ভারতীয় দেশী গাভীর দুধে আছে A2 Beta Casein নামক প্রোটিন যাহা মনুষ‍্যের মাতৃ দুগ্ধের খুব নিকট। যাহা মানুষ পান করলে তা সহজপাচ‍্য ও শরীরে বিপরিত পতিক্রিয়া করে না। উল্টদিকে বিদেশী Holstein আদি বিদেশী গাই A1 Beta Casein প্রোটিন যুক্ত দুধ দেয়। A1 Beta Casein দুধ মনুষ‍্য শরীরে বিপরিত ক্রিয়া ঘটায় এটাই আধুনিক বিজ্ঞানের আবিস্কার। ভারতীয় গোবংশকে ধংস করে AMUL, MOTHER DAIRY, RED COW ও অন‍্যান‍্য কম্পানীর মাধ‍্যমে বিদেশী A1 Beta Casein যুক্ত দুধ বাজারে ছাড়লে ভারতীয়রা A1এর প্রকপে আক্রান্ত হবে। হিন্দুই হোক বা মুসলিম।
(A1, A2 দুধ নিয়ে বিস্তারিত পরের পোস্টে আসছে)

জবাব – ০৪

এক ইংরেজ স্বামী বিবেকানন্দ কে জিজ্ঞেস করল :- সবচেয়ে ভাল দুধ কোন জানোয়ারের হয় ???
স্বামীজি :- মহিষের।
ইংরেজ :- কিন্তু আপনারা ভারতীয়রা তো গরুর দুধ কে সর্বশ্রেষ্ঠ মানেন……???
স্বামীজি বললেন :– আপনি তো “দুধের” সম্পর্কে জিজ্ঞেস করেছেন সাহেব, “অমৃতের” সম্পর্কে তো নয়। আর দ্বিতীয়ত, আপনি জানোয়ারের সম্পর্কে জিজ্ঞেস করেছেন…… গাভী তো আমাদের মাতা, কোন জানোয়ার নয়।


বুদ্ধিজীবি, সুশীল সমাজ, কামনিষ্ঠ কমিউনিস্টদের কাছে একটা প্রশ্ন :-

“Save tiger” যারা বলেন তারা সমাজসেবী হয় আর “Save Dogs” যারা বলেন তারা পশুপ্রেমী…. তাহলে “Save Cow” যারা বলে তারা কট্টরপন্থী, ভক্ত, হিন্দু তালিবান কিভাবে হয়ে যায়…..????

এর উত্তর যদি কারো কাছে থাকে, তবে বলে কৃপা করবেন।


Spread the love

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *